Loan on Aadhar Card - আধার কার্ড দিয়ে লোনের সুযোগ

হটাৎ টাকার প্রয়োজনে এখন আর কথাও ঘুরতে হবে না। আধার কার্ড থাকলেই পাবেন পার্সোনাল লোন অর্থাৎ Loan on Aadhar Card. নিজের স্বপ্নের বাড়ি তৈরি হোক বা গাড়ি কেনা কিংবা ব্যবসা শুরু সব কিছুর জন্যই টাকা লাগে। আর এই সব স্বপ্ন পূরণ খুব সহজ করে দিয়েছে ব্যাংক লোন। বিভিন্ন ব্যাংক থেকে লোন নিয়ে এক সাথে মোটা অংকের টাকা পাওয়া যায়। যা দিয়ে আপনি আপনার সব স্বপ্ন পূরণ করতে পারেন। কিন্ত লোন পাওয়া খুব কঠিন ব্যাপার।

Advertisement

Instant Personal Loan on Aadhar Card

যেখানে ব্যাংকে দীর্ঘক্ষণ লাইন দিয়ে লোনের আবেদন করতে হয়। এক্ষেত্রে অনেক কাগজ পত্রও প্রয়োজন পড়ে। যে কারণে অনেকেই লোন নেওয়া থেকে পিছিয়ে আসেন। তবে অনেকেই জানেন না শুধুমাত্র আধার কার্ড দিয়ে মাত্র ৫ মিনিটেই পাওয়া যাবে লোন অর্থাৎ Loan on Aadhar Card.

বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান গুলি আধার কার্ডের মাধ্যমে E-kyc করিয়ে দ্রুত পার্সোনাল লোন দিয়ে থাকে। আপনি যোগ্য হলে মাত্র ৫ মিনিটের মধ্যে পাওয়া যাবে লোন। এই পদ্ধতির নাম Instant Personal Loan from Aadhaar Card. আধার কার্ডের মাধ্যমে কীভাবে লোন পাওয়া যাবে? চলুন জেনে নিন

Ads

কোন কোন ব্যাংক থেকে আধার কার্ডের মাধ্যমে লোন পাওয়া যায়?
আধার কার্ডের মাধ্যমে E-Kyc করিয়ে খুব সহজে পার্সোনাল লোন বা Loan on Aadhar Card পাওয়া যায়। ভারতের বিভিন্ন ব্যাংক যেমন স্টেস্ট ব্যাংক অব ইন্ডিয়া, কোটাক মাহিন্দ্রা ব্যাংক, বন্ধন ব্যাংক, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক, এইচডিএফসি ব্যাংক, ইন্ডিয়ান ব্যাংক সহ আরও অনেক ব্যাংক এই পদ্ধতিতে লোন দিয়ে থাকে।

Advertisement

বন্ধন ব্যাংক লোন নিয়ে স্পেশাল অফার! গ্রাম শহরের সবাই পাবে এই সুবিধা।

৫ মিনিটের মধ্যে ব্যাংক অ্যাকাউন্টে ঢুকবে টাকা

যদিও এর জন্য গ্রাহকের ক্রেডিট স্কোর পরীক্ষা করা হয়। ক্রেডিট স্কোর ৭৫০ বা তার বেশি হলেও পাওয়া যায় লোন। আধার কার্ডের মাধ্যমে বা Loan on Aadhar Card এ ২ লক্ষ টাকা পর্যন্ত লোন নেওয়া যায়। বিশেষ বিষয় হলো মাত্র ৫ মিনিটের মধ্যেই ব্যাংক অ্যাকাউন্টে ঢুকে যায় লোনের টাকা। সুদের কথা বললে পার্সোনাল লোনের উপর বিভিন্ন ব্যাংক বিভিন্ন হারে সুদ নিয়ে থাকে। সুদের পরিমান নির্ভর করে সিভিল স্কোরের উপর। সিলিভ স্কোর ভালো হলে সুদের হার কম হয়।

Advertisement
Business Loan - ব্যবসার লোন

আধার কার্ডের মাধ্যমে কীভাবে লোনের আবেদন করবেন?

আধার কার্ডের মাধ্যমে বা Loan on Aadhar Card এ ইনস্ট্যান্ট লোন পাওয়ার জন্য যে ব্যাংক থেকে আধার কার্ডের মাধ্যমে লোন নেবেন, সেই ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। কিংবা উক্ত ব্যাঙ্কের মোবাইল এপ্লিকেশন ব্যবহার করেও আবেদন করতে পারেন।

Ads

টাকার প্রয়োজনে এবার আধার কার্ড। মাত্র 5 মিনিটে 5 লাখ টাকা লোন পেতে এইভাবে আবেদন করুন।

এখান আধার কার্ডের মাধ্যমে বা Loan on Aadhar Card এ পার্সোনাল লোনের জন্য আবেদন করতে পারবেন। কত টাকা ঋণ নিতে চান সেই সংক্রান্ত সমস্ত তথ্য পূরণ করতে হবে। এরপর প্যান কার্ডের তথ্য চাওয়া হবে। সমস্ত তথ্য যাচাই করার পর আপনি যোগ্য হলে ৫ মিনিটের মধ্যে মিলবে লোন।
এই আরও গুরত্বপূর্ণ তথ্য বা খবর পাওয়ার জন্য নিয়মিত আমাদের পেজটিতে ফলো রাখুন।

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *