Lottery Tips ideas (lলটারি জেতার উপায়)

এই Lottery Tips মেনে লটারি কিনে ভাগ্য যাচাই করুন।

প্রতমত নিয়ম না জেনে যেমন আন্দাজে ওষুধ খেলে যেমন কাজ হয়না, তেমনি Lottery Tips Ideas না জানলেও লটারি কেনা মানে অন্ধকারে ঢিল মারা। যদি লেগে যায়! তবে ভাগ্য যাচাই করার ইচ্ছে যদি হয়, তবে একটু জেনে বুঝে টিকিট কাটলে জেতার চান্স বেশি থাকে। ৬ টাকার এক বান্ডিল টিকিটের দাম ৩০ টাকা। তাই এটাকে নেশা না বানিয়ে একবার ৩০ টাকা খরচ করে ভাগ্য যাচাই করে দেখতে পারেন।

Advertisement

কোটি টাকার ব্যাংক ব্যালেন্স থাকবে, সেই স্বপ্ন প্রায় সকলেরই থাকে। কিন্তু পেশার মাধ্যমে পরিশ্রম করে উপার্জন করতে হলে বহু বছর সময় লেগে যাবে। সবথেকে সহজ পন্থা হল লটারির মাধ্যমে পুরস্কারে কোটি টাকা জেতা। যদিও এই কাজ খুব সহজ নয়। আবার খুব কঠিনও নয়। পুরস্কার জেতাটা ভাগ্যের বিষয় হলেও টিকিট কাটার আগে Lottery Tips মেনে সংখ্যা নির্বাচনের কয়েকটি ট্রিকস (Lottery Tricks) ফলো করলে জেতার সম্ভাবনা কিছুটা হলেও বেড়ে যায়।

Lottery Tips ideas to How to win the lottery:

লটারি জেতা ভাগ্যের খেলা হলেও। বাস্তবে তা লটারির টিকিটে সংখ্যার উপরই জেতা নির্ভর করে। তবে অনেকেই অর্থ নষ্ট করে সপ্তাহের পর সপ্তাহ ধরে বা মাসে মাসে টিকিট কেটে থাকেন পুরস্কারের আশায়। যাতে করে কেবলমাত্র আর্থিক ক্ষতি হতে থাকে। সুখবর বাংলা নিউজ পোর্টাল এই ধরণের খেলায় মত্ত হয়ে আর্থিক ক্ষতিকে সমর্থন করে না। এবার দেখে নেওয়া যাক কিভাবে সংখ্যা নির্বাচন করতে হবে?

Ads

Lottery Tips ideas

লটারির টিকিটের সবথেকে গুরুত্বপূর্ণ সংখ্যাটি হল মিডল সংখ্যা।
মিডল সংখ্যা নির্বাচনের ট্রিকস-
এরজন্য প্রথমে আগেরদিন পুরস্কারের রেজাল্ট দেখতে হবে।
১) আগের দিন যে মিডল নম্বরগুলি পুরস্কার জিতেছে, সেই নম্বরযুক্ত টিকিট কেনা যেতে পারে। তাই টিকিট কাটার সময় মিডল নম্বরটি দেখতে হবে।

Advertisement

২) আগের দিন যেই মিডল নম্বরগুলি জিতেছে, সেই সংখ্যাদুটিকে উল্টো করে লিখলে যে সংখ্যাটি হবে, সেই সংখ্যাযুক্ত টিকিটও কেনা যেতে পারে।
(যেমন- আগে যে টিকিট প্রাইজ জিতেছে, তার মিডল নম্বরগুলি 34 হলে, 43 মিডল নম্বর বেছে নিয়ে টিকিট কাটা যেতে পারে।
৩) টিকিটের শেষ দুটি সংখ্যার একটি নম্বর মিডল নম্বরের সংখ্যাগুলির একটি হিসেবে রাখা যেতে পারে।

Advertisement
Old Note Sale (পুরোনো নোট বিক্রি)

৪) আগের দিন যে টিকিটটি পুরস্কার জিতেছে, সেই টিকিটের শেষের নম্বরটিকে সামনে নিয়ে এবং মিডল সংখ্যাটিকে উল্টো করে ধরে নিয়ে টিকিট কাটা যাবে।
(যেমন- পুরস্কারের টিকিট সংখ্যাগুলি 35672. তাহলে মিডল নম্বর উল্টে দিলে হবে 65 এবং শেষের সংখ্যাটিকে সামনে নিলে হবে 265. প্রথম তিনটি সংখ্যা এমনভাবে সাজালে।
৫) যেসব দোকানে তুলনামূলকভাবে বেশি পুরস্কার জিতেছে, সেই সব দোকান থেকেই টিকিট কেনা যাবে।
৬) আগে পুরস্কার জিতেছেন, এমন কোনো পরিচিত ব্যক্তির থেকে পরামর্শ নেওয়া যেতে পারে।

Ads

বিশেষ দ্রষ্টব্যঃ
আগেও বলা হয়েছে, এই খেলা বেশিরভাগ সময়ই ভাগ্যের উপর নির্ভর করে। তবে হ্যাঁ, Lottery Tips ideas মানলে এটা কিছুটা বুদ্ধির খেলাও বটে। টিকিটে সংখ্যা নির্বাচনই আসল কথা। Lottery Tips ideas অনুযায়ী সঠিক পদ্ধতিতে সংখ্যা নির্বাচন করতে পারলে জেতার সম্ভাবনা কিছুটা হলেও বেড়ে যায়। তাই এই প্রতিবেদনে কখনই দাবি করা হয় না যে, এই ট্রিকস ফলো করলে ১০০ শতাংশ নিশ্চিতভাবে কোটি টাকা জেতা সম্ভব। এই খেলা খেলতে ইচ্ছুক থাকলে ব্যক্তিকে সম্পূর্ণ নিজের দায়িত্বে খেলতে হবে।

জাগো প্রকল্পে আবেদন করলেই পশ্চিমবঙ্গের মহিলারা পাবেন প্রতিমাসে 5 হাজার টাকা।

এই ওয়েবপোর্টাল কখনোই এই খেলা খেলতে কোনো ব্যক্তিকে প্ররোচনা দেয় না এবং আর্থিক ক্ষয় ক্ষতি সমর্থন করে না। আপনার কাছে কোনও আইডিয়া জানা থাকলে নিচে কমেন্ট করবেন। আজকাল লটারির টিপস দিয়ে ও টাকা রোজগার করা যায়।
এই সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *