Love or Arranged Marriage : সম্বন্ধ করে বিয়েতেই সাফল্যের চাবিকাটি, খুলে যাবে ভাগ্যের তালা।

Love or Arranged Marriage : প্রেম নয়, জ্যোতিষ মতে সম্বন্ধ করে বিয়েতেই বেশি সুখী হবেন এই ৪ রাশির জাতক-জাতিকারা। জানুন বিস্তারিত।

বিয়ের সিদ্ধান্ত কোনো মানুষের জীবনের (Love or Arranged Marriage) সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। কোনও ব্যক্তির প্রেম বিবাহ হবে নাকি সম্মন্ধ করে বিবাহ হবে সেটি বোঝা যায় ব্যক্তির জন্ম কুষ্ঠি দেখে।জ্যোতিষ মতে এই ৪ টি রাশির জাতক-জাতিকাদের বিবাহ সম্মন্ধ করে হলে তারা বেশি সুখী হবেন। আপনারও কি এই রাশির মধ্যে একটি রাশি? তাহলে চটপট দেখে নিন কি বলা হয়েছে জ্যোতিষ মতে।

Advertisement

আরও পড়ুন, গ্রহের অবস্থান পরিবর্তনে এই ৪ রাশির জাতকেরা হতে চলেছেন রাজা। জীবনে আসতে চলছে উন্নতির জোয়ার।

বিয়ের সাথে সারা জীবনের সম্পর্ক জড়িয়ে থাকে। তাই এই সম্পর্কিত সমস্ত সিদ্ধান্ত হুট করে নেওয়া (Love or Arranged Marriage) যায় না। ভাবনা-চিন্তা করে এগোতে হয়। জ্যোতিষ শাস্ত্রে, সঠিক রাশি বা লগ্নের মিল না থাকলে বিবাহ বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা থাকে। জ্যোতিষ মতে এই ৪ টি রাশির ক্ষেত্রে সম্বন্ধ করে বিবাহ দেওয়া হলে তারা বেশি সুখী হয়।

কর্কট (Cancer) (২১ জুন – ২২ জুলাই): অনেক দায়িত্ববান হন এবং অন্যের বিষয়ে খেয়াল রাখেন কর্কট (Love or Arranged Marriage) রাশির জাতক-জাতিকারা। তবে নিজের বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে অন্যের সিদ্ধান্তের উপর বেশি ভরসা করে থাকেন।

Ads

তুলা (Libra) (২৩ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): এই রাশির জাতক-জাতিকারা যেকোনো কঠিন পরিস্থিতি সহজে সামাল দিতে পারেন। তবে নিজের লাইফ পার্টনার খোঁজার (Love or Arranged Marriage) ক্ষেত্রে নানান আশঙ্কায় ভোগেন। অন্যদের উপর এই বিষয়টি নিয়ে তারা বেশি ভরসা রাখেন। Love or Arranged Marriage

Advertisement

বৃশ্চিক (Scorpio) (২৩ অক্টোবর – ২২ নভেম্বর): জ্যোতিষ মতে, সম্বন্ধ করে বিয়ে হলে এরা বেশি সুখী হন (Arranged marriage vs love marriage)। কারণ এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে অনেকেই সম্পর্ক নিয়ে খুব বেশি পরীক্ষা-নিরীক্ষা পছন্দ করেন না। তারা সম্পর্কের মধ্যে শান্তি খোঁজেন বেশি মাত্রায়।

Advertisement

আরও পড়ুন, পহেলা এপ্রিল থেকে বদলে যাচ্ছে টাকা রাখার নিয়ম, না জানলে পস্তাবেন।

মীন (Pisces) (১৮ ফেব্রুয়ারি – ২০ মার্চ): এমন লাইফ পার্টনার খুঁজে থাকেন মীন রাশির জাতক-জাতিকারা, যাদের এরা কোনও শর্ত ছাড়াই ভালোবাসবেন (Arranged marriage vs love marriage)। কিন্তু সেক্ষেত্রে অনেক সময়েই এরা অন্যদের উপরই বেশি ভরসা করে থাকেন। আশাকরি আমাদের এই প্রতিবেদনটা আপনাদের ভালো লেগে থাকবে এবং এই সম্পর্কিত আরও নতুন নতুন খবর জানতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

Ads

সম্পাদক

Leave a Comment

Advertisement