West Bengal Lottery Result – পশ্চিমবঙ্গ রাজ্য লটারির ফলাফল অনলাইনে দেখুন, Breaking News.

West Bengal Lottery Result : লটারির রেজাল্ট ঘোষণা, টিকিট মিলিয়ে নিন।

লটারি কিনে ভাগ্য যাচাই অনেকেই করে থাকেন। আর আজ প্রকাশিত হল (West Bengal Lottery Result) পশ্চিমবঙ্গের লটারি রেজাল্ট। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisement

প্রতি সপ্তাহের রবিবারের পশ্চিমবঙ্গ ডিয়ার বঙ্গশ্রী ইছামতী লাকি ড্র-এর টিকিট এর দাম মাত্র ৬ টাকা (West Bengal Lottery Result) কিন্তু একবার যদি জিততে পারেন তাহলে জিতে নিতে পারবেন প্রায় ৫০ লক্ষ টাকা। মাত্র ৬ টাকার বিনিময়ে ৫০ লক্ষ টাকা! আর সেই রেজাল্ট আজ প্রকাশিত হচ্ছে। এক মিনিটেই আপনি হতে পারেন ভাগ্যবান বিজেতা।

আজ সন্ধ্যায় রেজাল্ট দেখা যাবে। বিজয়ীদের তালিকা কোথায় কিভাবে দেখবেন আগে থেকেই তা জেনে রাখুন। বিকেল ৪ টেয় প্রকাশিত হবে ফলাফল। আপনারা যারা এই টিকিট কিনেছেন তারা www.lotterysambadonline.com এই ওয়েবসাইটে ফলাফল দেখতে পাবেন।

Ads

প্রতি সপ্তাহের রবিবার এই সাপ্তাহিক লাকি ড্র এর আয়োজন করা হয় পশ্চিমবঙ্গ লটারি বিভাগের পক্ষ থেকে (West Bengal Lottery Result)। এই লাকি ড্র এ শুধুমাত্র প্রথম স্থানাধিকারী পুরস্কার পাবেন না এছাড়াও রয়েছে কয়েকশো পুরস্কার।  এই টিকিটে প্রথম পুরস্কার বিজয়ী পাবেন ৫০ লক্ষ টাকা।

Advertisement

পশ্চিমবঙ্গে মোট ৭ টি লটারি রয়েছে
১. ডিয়ার বঙ্গলক্ষ্মী তিস্তা” – খেলা হয় সোমবার বিকেলে এবং বিকেল ৪ টে য় ফল ঘোষণা করা হয় (West Bengal Lottery Result)। এই লটারি টে লাকি ড্র এর মাধ্যমে প্রথম পুরস্কার বিজেতা পেয়ে যেতে পারেন ৫০ লক্ষ টাকা।
২. ডিয়ার বঙ্গলক্ষ্মী তোর্সা” – এটি খেলা হয় মঙ্গলবার বিকেলে এবং একই সময়ে ফলাফল ঘোষিত হয়। প্রথম পুরস্কার হল ৫০ লক্ষ টাকা।

Advertisement

আরো পড়ুন,  এই সপ্তাহে যারা Jio তে আনলিমিটেড প্ল্যান রিচার্জ করবে, ১০০ টাকা ছাড়

৩. ডিয়ার বঙ্গভূমি রায়ডাক” – খেলা হয় বুধবার বিকেলে এবং ফলাফল ঘোষিত হয় বিকেল ৪ টে। প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা।
৪. ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী”- খেলা হয় বৃহস্পতিবার বিকেলে এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা (West Bengal Lottery Result) করা হয়। প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা।

Ads

৫. ডিয়ার বঙ্গভূমি অজয়” – খেলা হয় শুক্রবার বিকেলে। প্রথম পুরস্কার হলো ৫০ লক্ষ টাকা
৬. ডিয়ার বঙ্গশ্রী দামোদর” – খেলা হয় শনিবার বিকেলে। প্রথম পুরস্কার হলো ৫০ লক্ষ টাকা
৭. ডিয়ার বঙ্গশ্রী ইছামতী” – এটি রবিবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয় (West Bengal Lottery Result)। প্রথম পুরস্কার হল ৫০ লক্ষ টাকা।

পশ্চিমবঙ্গ লটারি সংবাদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের লাকি নম্বর চেক করবেন কিভাবে (West Bengal Lottery Result) আসুন জেনে নেওয়া যাক।
১. প্রথমে www.lotterysambadonline.in এই ওয়েব সাইটের হোমপেজ টি খুলতে হবে।
২. এরপর হোমপেজ এর আজকের ফলাফল’ বিভাগের অধীনে থাকা ‘4 pm result’ এই ট্যাব টি তে ক্লিক করতে হবে।

অনলাইনে চেক করতে এখানে ক্লিক করুন

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement