Lottery Lucky Number – রাশিফল জানলেই লটারি জেতা অনেক সহজ। দেখুন কোন বারে, কোন সংখ্যার লটারি কাটবেন।

লটারির এই নম্বরগুলো কেটে দেখুন, Lottery Lucky Number জানলেই জেতা সহজ।

দিনের পর দিন লটারির দোকানে যাচ্ছেন, আন্দাজে টিকিট কাটছেন, অথচ পুরস্কার মিলছেনা। কিন্তু আপনার রাশি বা জন্ম তারিখ বা শুভ সংখ্যা অনুযায়ী Lottery Lucky Number এর নিয়ম মেনে যদি নিয়মিত লটারি কাটতেন তবে হয়তো কোনও না কোনও পুরষ্কার পেয়ে যেতেন।

Advertisement

Lottery Lucky Number generator

যদিও লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা। এ কথা প্রায় সকলেই জানেন। কোনো নির্দিষ্ট নিয়ম বা কৌশল প্রয়োগ করলেই যে লটারিতে লক্ষ লক্ষ কোটি কোটি টাকা জিতে যাবেন, এর কোনো নিশ্চয়তা নেই। আবার লটারি টিকিট কাটলে যে টাকা পাবেনই, তারও কোনো নিশ্চয়তা নেই। একেবারে ফাটকা খেলা হল এই লটারি (Lottery Ticket Wining Tips) তবে লটারি টিকিট কেটে Lottery Lucky Number লেগে গিয়ে এমনও উদাহরণ রয়েছে কেউ কেউ লক্ষ কোটি টাকা জিতে নিয়েছেন। ফলে হঠাৎ মোটা অংকের টাকা পাওয়ার জন্যই সাধারণত মানুষ এই লটারি টিকিট কেটে থাকেন।

Ads

লটারি জেতার কৌশল

কিন্তু কিভাবে লটারি টিকিট কাটলে পুরস্কার জেতার সম্ভাবনা বেড়ে যাবে। এই বিষয়টি সকলেই জানতে চান। এবার এখানে লটারির কেনার সময় কোনো সংখ্যা বেছে নিতে পারেন। সেই বিষয়ে কিছু টিপস দেওয়া হচ্ছে। সাধারণত জ্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রতিটি রাশির শুভ সংখ্যা থাকে। শুভ সংখ্যা থেকে লটারি টিকিট কেটে দেখতে পারেন। এবার দেখে নেওয়া যাক, কোন রাশির শুভ সংখ্যা কোনটি।

Advertisement
Lottery Secrets Formula (লটারি কাটার সংখ্যা, লটারি জেতার গোপন সুত্র_

লটারি কাটার শুভ সংখ্যা

জ্যোতিষ শাস্ত্রের গণনায় রাশি অনুযায়ী শুভ সংখ্যা:
মেষ রাশিঃ ৯, ৪১, ৪৭, ৪৯, ৬০
বৃষ রাশিঃ ১৪, ১৮, ২২, ৩১, ৩৭
মিথুন রাশিঃ ৪, ৫, ১১, ১৯, ৫২
কর্কট রাশিঃ ৬, ১০, ১৫, ২৮, ৩৭

Advertisement

সিংহ রাশিঃ ২, ২১, ২৩, ৫১, ৬১
কন‍্যা রাশিঃ ৫, ১৩, ১৮, ১৯, ২১
তুলা রাশিঃ ৩, ৯, ১৫, ২৭, ৫৪
বৃশ্চিক রাশিঃ ১, ৭, ১০, ২০, ২১
ধনু রাশিঃ ৭, ১১, ২৭, ৩৪, ৬৩

Ads

মকর রাশিঃ ৫, ৮, ১৩, ২৩, ২৬
কুম্ভ রাশিঃ ৮, ১৫, ২৯, ৩১, ৪৯
মীন রাশিঃ ১৪, ১৮, ২৪, ৩৩, ৬০

আরও পড়ুন, ঘরে বসে হাতের মোবাইল দিয়ে হাজার হাজার টাকা রোজগারের সহজ উপায়।

লটারি কাটার ফর্মুলা

উপরোক্ত নম্বর গুলো শেষ ডিজিট হিসাবে বেছে নেবেন। এতে আপনার ভাগ্য সাথ দিলে পেয়ে যেতে পারেন লাকি পুরষ্কার। যদি আপনি সংখ্যাতত্ত্ব বিশ্বাস করে থাকেন তবেই এই নিয়মতি আপনার বিশ্বাসযোগ্য হবে, নতুবা নয়। তবে লাকি নম্বর (Lottery Lucky Number) হিসাব করে অনেকেই পুরষ্কার পেয়েছেন। আপনি একবার ট্রাই করে দেখতেই পারেন। লটারির লাকি নাম্বার কোনটি সেটা সম্পর্কে আরও জানতে নিচের লিংকে ক্লিক করুন।

আরও পড়ুন, লটারি জেতার ম্যাজিক ট্রিক, লটারি কাটার সংখ্যা একবার শিখতে পারলেই একটা পুরষ্কার বাধবেই।

সতর্কতা

আগেও বলা হয়েছে, লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা। তাই প্রতিদিন লটারি কেটে আর্থিক ক্ষতির মুখে পড়বেন না। এখানে জ্যোতিষশাস্ত্রের গণনা অনুযায়ী রাশির শুভ সংখ্যা তুলে ধরা হলো। তবে লটারি টিকিট কাটলে পুরস্কার পাওয়া যাবে,বা Lottery Lucky Number কোনটি এমন কোনো গ্যারান্টি কখনোই দেওয়া যায় না। ফলে সেই বিষয়ে সতর্ক থাকবেন।

লটারির সূত্র কি?

লটারি জেতার নির্দিষ্ট কোনও সুত্র নেই। তবে নম্বর সিস্টেম এর কোনও একটি নির্দিষ্ট ফর্মুলা বা প্যাটার্ন মেনে লটারির লাকি নম্বার বাছাই করা হয়।

লটারি জেতার সম্ভাবনা কত?

লটারি জেতার নির্দিষ্ট সম্ভাবনা নেই তবে কিছু নিয়ম মেনে টিকিট কাটলে জেতার সভাবনা বেড়ে যেতে পারে।

কেরালা লটারি কিভাবে বাছাই করা হয়?

কেরালা লটারির ড্র এর ক্ষেত্রে প্রথম পুরষ্কার টি ম্যানুয়ালি হয়। অর্থাৎ সংস্থার নির্দিষ্ট অধিকারিক নম্বরের ড্রাম থেকে একটি লাকি নম্বর বেছে নেন। আর বাকি গুলো মেসিনের মাধ্যমে বাছাই হয়ে থাকে।

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement