Luck in Lottery – লটারি কাটার গোপন কৌশল, এই নিয়মে একবার লটারি কেটে দেখুন, জ্যাকপট লেগে যাবে।

Luck in Lottery – 5 টি কৌশলেই ফিরবে আপনার ভাগ্য।

বিনা পরিশ্রমে যদি ভাগ্য ফেরাতে হয় লটারির (Luck in Lottery) জুড়ি মেলা ভার। তবে অধিকাংশ ব্যক্তিই লটারি কাটার নিয়ম না জেনে টিকিট কাটেন, যার পরিণামে মেলেনা কিছুই। অন্যদিকে যারা কিছু ট্রিকস জেনে টিকিট কাটেন জেতার সুযোগ সব সময় বেশি থাকে। আজ লটারি টিকিট কাটার এমন ৫ টি কৌশল সম্বন্ধে আলোচনা করতে চলেছে যেটি মেনে চললে বদলে যেতে পারে আপনার ভাগ্য।

Advertisement

এখনকার যুগ তথ্য প্রযুক্তির যুগ। প্রযুক্তি ছাড়া এক পা-ও চলতে পারেনা মানবজাতি। লটারির (Luck in Lottery) দুনিয়াতেও ঘটেনি তার অন্যথা। আগে লটারি টিকিটের নম্বরগুলো টোকেন দিয়ে তুলে ড্র করা হতো। কিন্তু এখন প্রযুক্তির গুণের তা হয় মেশিনে। অর্থাৎ সিস্টেমই বাছাই করে কে হবে বিজয়ী। তাহলে জেনে নেওয়া যাক বিশেষ ৫ টি কৌশল।

১) যেহেতু এখন লটারি টিকিট অনলাইনেও কাটা সম্ভব সেক্ষেত্রে শুধুমাত্র একটি দোকান থেকে লটারি টিকিট না কেটে অন্যান্য জায়গা এমনকি অনলাইন থেকেও টিকিট ক্রয় (Luck in Lottery) করা যেতে পারে। মনে রাখবেন, দোকানে যে সমস্ত লটারি প্রতিযোগিতা হয় সেগুলি আমাদের আশেপাশের সকলেরই জানা। সুতরাং তাতে প্রতিযোগিতার হারও অনেক বেশি। অন্যদিকে, যারা নেট দুনিয়া নিয়ে ততটা ওয়াকিবহাল না তারা অনলাইনে নানা স্থানের টিকিট কাটেও না, আর তাই সেখানে প্রতিজোগিতাও কম হয়।

Ads

ইন্টারনেট সংযোগে ডেস্কটপ, ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টফোন যে কোন ডিভাইস থেকে কাটতে পারবেন অনলাইন লটারির টিকিট (Luck in Lottery)। এছাড়া কবে কখন বাম্পার জ্যাকপট আসছে তা জানতে লটারির দোকানে যাওয়ার দরকার নেই, অনলাইনেই আপনি মোবাইলে নোটিফিকেশন ও ইমেল পেয়ে যাবেন।

Advertisement

চাপে পড়ে বিদ্যুৎ বিলের দাম কমালো রাজ্য সরকার, কত কমলো দেখুন

২) অধিকাংশ ক্ষেত্রে সবাই জনপ্রিয় ও নামকরা লটারিগুলোই কেনে, যার ফলে প্রতিযোগিতার হার অনেক বেশি থাকে। তবে যদি কম জনপ্রিয় নতুন কোনো লটারির টিকিট কেটে নিজের ভাগ্য পরীক্ষা করা যেতে পারে। কারণ এই ধরনের টিকিট (Luck in Lottery) লোক কম কাটার ফলে জেতার সুযোগ অনেকটাই বেড়ে যায়। আপনি চাইলে বিদেশী ওয়েবসাইট থেকে লটারি কাটতে পারেন। তবে সেক্ষেত্রে ডলারে প্রাইজ আসবে।

Advertisement

৩) যেহেতু এখন বিজেতার নির্বাচন সিস্টেম মেশিনের মাধ্যমে করা হয়ে থাকে। সেক্ষেত্রে লাকি নম্বর যাচাই করা দরকার। তবে যদি মেশিন কিভাবে নম্বর সিলেক্ট করে, সেই নীতি মেনে লটারি কাটেন (Luck in Lottery) তবে আপনার জেতার সুযোগ আরো কয়েকগুণ বেড়ে যাবে নিঃসন্দেহে।

Ads

এবার ছুটি না নিয়ে, জমিয়ে রাখলে টাকা পাবেন সমস্ত কর্মচারী

৪) অনেকে আবার শখ অথবা নেশার বসবাস হয়ে এত জায়গা থেকে এত পরিমাণে টিকিট কাটেন (Luck in Lottery) যে তা মনেই রাখতে পারেন না। বলতো হারিয়ে ফেলেন টিকিট। এটা করলে কিন্তু চলবে না। টিকিট না হারিয়ে সমস্ত কিছুর যত্ন করে তুলে রাখতে হবে এবং অনলাইন টিকিট কাটলেও মোবাইলে স্ক্রীনশট দিয়ে অথবা পিডিএফ ডাউনলোড করে রাখলে ভালো হয়।

৫) অনেক সময়ে ভুয়ো ইমেল আসে এবং বলা হয় আপনি লটারি জিতেছেন। এক্ষেত্রে আপনার লটারি কাটার এবং ড্র হওয়ার দিনক্ষণ টিকিটের বিবরণ (Luck in Lottery) সমস্ত কিছু জানা উচিত। কারণ জালিয়াতরা এমন ব্যক্তিদেরই খোঁজেন যারা সহজে ফাঁদে পা দেয় এবং নানাভাবে টাকা আদায়ের জন্য প্রতারণা করে থাকে। সুতরাং এই ধরনের মেসেজ অথবা ফোন কল ইমেজ দেখে সদা সর্বদা সতর্ক থাকতে হবে সকলকে।

লটারি কাটার আরো কিছু গোপন টিপস সম্বন্ধে জানতে এখানে ক্লিক করুন

তাহলে দেরি না করে এই টিপসগুলো ফলো করুন এবং বিনা পরিশ্রমে করুন লক্ষ্মীলাভ (Luck in Lottery)। আর প্রতিদিন আরো নিত্যনতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

বিশেষ দ্রষ্টব্য:
আমাদের নিউজ পোর্টাল কোন ধরনের গ্যারান্টি প্রদান করছে না যে এই কৌশলগুলি ফলো করলেই আপনি লটারি জিততে পারবেন। অথবা এই ধরনের খেলায় যোগদান করার জন্য কোন উৎসাহ প্রদান করছে না। আপনি যদি এমন কোন খেলায় উৎসাহিত হয়ে থাকেন তবে নিজ বিবেচনায় পদক্ষেপ গ্রহণ করতে পারেন। কোনো রকম ভুল পদক্ষেপের জন্য আমাদের নিউজ পোর্টাল কোন ভাবে দায়ী নয়।

BSNL এর WFH ব্রডব্যান্ড পরিষেবা মিলবে আকর্ষণীয় দামে, 4TB ডেটা থেকে OTT সাবস্ক্রিপশন, থাকছে অন্যান্য সুবিধাও

সম্পাদক

Leave a Comment

Advertisement