লটারি জেতার আসল রহস্য ফাঁস, এই টেকনিক শিখতে পারলেই ঘুরবে ভাগ্যের চাকা!

বিনা পরিশ্রমে শুধুমাত্র ভাগ্য আর কৌশলকে কাজে লাগিয়ে যদি লক্ষ্মীলাভ করতে হয়, তাহলে লটারির জুড়ি মেলা ভার। কিন্তু বেশিরভাগ মানুষই লটারি কেটে হয়রাণ হয়ে যান। মনে করেন এই বুঝি আজ তার ভাগ্য খুলবে। কিন্তু ফল হয় উল্টো। পুনরায় সেই আশা থেকে আবার কাটেন লটারির টিকিট। তবে যদি একবার সঠিক পদ্ধতি জানা যায়, তাহলে আর ঠেকায় কে?

Advertisement

লটারি কাটার গোপন সূত্র জানলেই কেল্লাফতে!

নতুন বছরে আজ লটারি টিকিটের এমন একটি কৌশল সম্বন্ধে আলোচনা করতে চলেছি যেখানে আপনার ভাগ্য খুলে যেতে পারে একবারের চেষ্টাতেই। হতেও পারে কোটি টাকার লক্ষ্মীলাভ। তাহলে চলুন এক নজরে দেখে নেওয়া যাক কৌশল গুলি কেমন। এগুলি শুধুমাত্র অনুসরণ করে গেলেই কাজ হয়ে যাবে।

মিডল নম্বরটি একটু বুঝে শুনে বাছাই করতে হবে। তার জন্য লটারির পুরনো রেজাল্টগুলোর প্রতি একটু লক্ষ্য রাখতে হবে। এক্ষেত্রে আগের দিন যে মিডল জিতে যায় সেটি পুনরায় টার্গেট হিসেবে রাখা যেতে পারে। আবার অন্যদিক থেকে ধরলে বলা যায়, আগের দিনে জেতা সেই মিডিল নম্বরটির বিপরীত নম্বরকেও টার্গেট হিসেবে রাখা যেতে পারে। যেমন যদি 65 মিডল আগের দিন জিতে থাকে, তাহলে তার বিপরীত মিডল নম্বর ধরে 6556 নম্বরের টিকিট কাটা যেতে পারে।

Ads

মিডল নম্বর দুটির শেষের সংখ্যাটিকে নির্দিষ্ট রেখে তার পরবর্তী দশ ঘরের মধ্যে টিকিট কাটতে পারেন। যেমন– যদি আগের দিন 54 মিডল নম্বর জিতে থাকে, তাহলে এদিন তার শেষ সংখ্যা 4 ধরে 40-49 এর মধ্যে পুরস্কার জেতার সম্ভাবনা বেশি থাকে। এক্ষেত্রে 5440- 5449 নম্বরের মধ্যে টিকিট কাটা যেতে পারে।

Advertisement

এই সপ্তাহের গোপন সংখ্যা জানতে এখানে ক্লিক করুন।

এক্ষেত্রে প্রথম সংখ্যাটিতে যেই নম্বর রয়েছে সেটিই শেষ স্থানে রাখা যেতে পারে। এক্ষেত্রে যদি 054ABC (A, B, C যেকোনো সংখ্যা) এই নম্বরটি পুরস্কার জিতে থাকে তাহলে পরবর্তী লটারিতে 54450 এই নম্বরটি কাটা যেতে পারে। আবার যদি সামনে কোন টিকিটের সংখ্যা 6 থাকে তাহলে 54456 এরকম ধরণের নম্বরের টিকিট কাটা যেতে পারে।

Advertisement

রাজ্যে আবাস যোজনার নতুন নিয়ম। না জানলে টাকা এসেও ফেরত চলে যাবে।

অপর একটি কৌশল হলো, আগের রেজাল্টের বিজেতা যে মিডল নম্বরটিতে জিতেছে তার বিপরীত নম্বর নেওয়া, শেষের নম্বরটিকে সামনে নেওয়া এবং শেষের নম্বরের বিপরীত নম্বরটিকে শেষে ধরে টিকিট কাটা। এক্ষেত্রে যদি, 56472 তে 64 মিডলের বিপরীত নম্বর 46, শেষের নম্বর 2 কে সামনে নিলে ও 2 এর বিপরীত 4 এ শেষে নিলে নম্বরটি হবে 2464A (A = 5, 6, 8 ইত্যাদি নম্বর নিতে পারেন)।

Ads

ঘরে বসে ফ্রিতে APL রেশন কার্ড কে BPL Ration Card বানিয়ে ফেলুন অনলাইনে।

আমাদের নিউজ পোর্টাল কোন ধরণের গ্যারান্টি প্রদান করছে না যে এই কৌশলগুলি ফলো করলেই আপনি লটারি জিততে পারবেন। আমরা এই ধরণের খেলার জন্য কোন রকমের উৎসাহ প্রদান করি না। আপনি যদি এমন কোন খেলায় উৎসাহিত হয়ে থাকেন তবে নিজ বিবেচনায় পদক্ষেপ গ্রহণ করতে পারেন। কোনো রকম ভুল পদক্ষেপের জন্য আমাদের নিউজ পোর্টাল কোন ভাবে দায়ী নয়। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

1 thought on “লটারি জেতার আসল রহস্য ফাঁস, এই টেকনিক শিখতে পারলেই ঘুরবে ভাগ্যের চাকা!”

Leave a Comment

Advertisement