Old Note Sell – পুরনো 5 টাকার নোটে এই ছবি থাকলেই লক্ষী লাভ! রাতারাতি লাখ টাকা পাওয়ার সুযোগ।

পুরনো ৫ টাকার নোটই করাবে লক্ষী লাভ! পুরনো ৫ টাকার নোট (Old Note Sell) দিয়েই ঘরে বসে রাতারাতি কোটি কোটিরও বেশি টাকা কামিয়ে ফেলুন।
আপনি কি ঘরে বসেই চান প্রচুর টাকা রোজগার করতে? এমন কোন কাজ যেখানে না আছে কোন পরিশ্রম, না যে কোন খরচা, বা যেখানে মুহূর্তের মধ্যেই টাকা উড়ে আসবে আপনার কাছে, এমন কোন কাজের সম্পর্কে জানতে চান কি আপনারা? কেউ এর আগে বলেছে আপনাদের এরকম কিছু সম্পর্কে? নিশ্চয়ই নয়।

Advertisement

Old Note Sell online

কিন্তু আজ আমরা আপনাদের জানাতে চলেছি এমন এক ট্রিক যার মাধ্যমে ঘরে বসে আপনারা এত টাকা রোজগার করবেন যে কয়েক মাসের মধ্যেই হয়ে উঠবেন কোটিপতি। এর জন্য দরকার সামান্য (Old Note Sell) একটি পুরনো ৫ টাকার নোট। হ্যাঁ ঠিকই শুনেছেন। কোন মিথ্যা কথাই বলিনি। সামান্য একটিমাত্র পুরনো ৫ টাকার নোট দিয়েই এখন আপনি নিমেষের মধ্যে কোটিপতি করে তুলতে পারেন নিজেকে। তাহলে আর দেরি কিসের? অযথা সময় নষ্ট না করে দ্রুত জানুন এই দুর্দান্ত ট্রিক সম্পর্কে।

Ebay Old Note Sell

দুনিয়া তো পয়সা ছাড়া অচল। জীবনে বাঁচতে গেলে প্রতিটি মানুষেরই তো পয়সার দরকার আছে। পয়সা রোজগারের জন্য আমরা যে যার মত বিভিন্ন জীবিকা করে থাকি। কিন্তু মানুষ তো যত পায় ততই চায়। তাই না? বর্তমানে যার দশ টাকা আছে সেই চাইবে হাজার টাকা কামাতে, যার হাজার টাকা আছে সে চাইবে লাখ টাকা কামাতে। এইটাই তো নিয়ম। কিন্তু টাকা তো আর গাছে ফলে না। তাই চাইলেই তো আর তা সহজে হাতে পাওয়া যাবে না। কিন্তু আজ আমরা যে ট্রিকের কথা আপনাদের জানাতে চলেছি তা যদি ঠিকঠাক ফলো করেন তাহলে এখান থেকে আপনি লাখপতি না বরং কোটিপতি হয়ে বেরোতে পারবেন।

Ads

How to sell old indian currency?

Click Here

অনেক মানুষই পুরনো টাকা পয়সা জমিয়ে রাখতে পছন্দ করেন। তাই আমাদের মধ্যে অনেকের কাছেই এখনও পর্যন্ত পুরনো 5 টাকার নোট (Old Note Sell) খুঁজলে হয়তো কমপক্ষে একটিও পাওয়া যাবে। এই পাঁচ টাকার নোট দিয়েই বাজিমাত করতে হবে আপনাদের। আমরা সকলেই জানি যে পুরনো ৫ টাকার নোটের পিছনে একটি ট্রাক্টর চালানো কৃষকের ছবি আঁকা থাকত। তবে এই ছবির সঙ্গেই যদি সেই নোটে পাওয়া যায় ৭৮৬ সংখ্যাটি তাহলেই কেল্লাফতে।

Advertisement

Old indian Currency selling market

অনলাইনে বেশ এমন কিছু ওয়েবসাইট রয়েছে যেগুলি পুরনো জিনিস ক্রয় (Old Note Sell) করে সেগুলিকে চড়া দামে বিক্রি করে। এর মধ্যে কয়েকটি ওয়েবসাইটের সঙ্গে আপনারা সকলেই পরিচিত। যেমন Indiamart, OLX, EBay old note sale ইত্যাদি। এই সমস্ত ওয়েবসাইটের মাধ্যমে আপনারা ওই পুরনো পাঁচ টাকার নোটগুলিকে বিক্রি করে প্রচুর টাকা উপার্জন করে নিতে পারেন। তাও আবার বিনা খরচে এবং বিনা পরিশ্রমে।

Advertisement

Indian old note sale price list

ইসলামিক সমাজে ৭৮৬ সংখ্যাটির একটি বিশেষ গুরুত্ব রয়েছে। আমরা সকলেই জানি যে মুসলিম সম্প্রদায়ের মানুষেরা তাদের ধর্মের প্রতি গোঁড়া হয়। তাই এরা ৭৮৬ সংখ্যাটিকে অত্যন্ত পবিত্র এবং নিজেদের লাকি নাম্বার হিসেবে মনে করে থাকে। তাই আপনারা যদি উপরোক্ত বিভিন্ন ওয়েবসাইটে গিয়ে আপনাদের কাছে থাকা পুরনো ৫ টাকার নোটগুলির অ্যাড পোস্ট করেন তাহলে সেই রকম আগ্রহী মানুষেরা কিন্তু আপনার কাছ থেকে বিপুল পরিমাণে এই নোট ক্রয় করবেন।

Ads

আরও পড়ুন, 20 পয়সার এই স্পেশাল কয়েন থাকলেই পাবেন লাখ টাকা।

এবং সহজেই আপনি প্রচুর টাকা উপার্জন করতে পারবেন এর মাধ্যমে। এজন্য সর্বপ্রথম আপনাকে যে কোন একটি ওয়েবসাইটে গিয়ে নিজস্ব প্রয়োজনীয় তথ্যসমূহ দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে। তারপর নিজস্ব ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করার পর অ্যাকাউন্ট থেকে সেই ৫ টাকার নোটের ছবি তুলে ও আরো অন্যান্য সম্পর্কিত বিবরণ প্রদান করে সেই অ্যাড পোস্ট করে দিতে হবে ওয়েবসাইটে।

আরও পড়ুন, লটারি কাটার নতুন উপায়, শিখতে পারলেই পুরষ্কার।

ব্যাস, তারপরেই আপনার কাছে যত বেশি রেসপন্স আসবে, তত বেশি মানুষের কাছে আপনি এগুলি বিক্রি করতে পারবেন এবং আপনার টাকাও ততই বাড়বে। আপনারা জানলে অবাক হবেন যে এই পুরানো ৫ টাকার নোটের আন্তর্জাতিক বাজারে মূল্য (Old Note Sell) ৬ লাখ থেকে ১৮ লাখ টাকা পর্যন্ত। তাহলে কি আপনারা চান না সহজেই কোটিপতি হতে? যদি চান তাহলে এই সুযোগকে হাতছাড়া না করে দ্রুত কাজ শুরু করে দিন। এছাড়া ৫০০ টাকার 500 rs Old Note Sell বা বিক্রয় ও হয়,
সেটি জানতে এখানে ক্লিক করুন।
Written by Nabadip Saha.

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement