Buy Old Coin – আপনার কাছে পুরনো 2 টাকার বড় কয়েন থাকলেই, 30 হাজার টাকায় বেচুন, সুযোগ সীমিত।

Buy old Coin, Amazone Old Coin Sell Price

পুরনো ২ টাকার কয়েন কাছে থাকলেই পাবেন (Buy Old Coin) লক্ষ লক্ষ টাকা। পুরনো কয়েন কেনা বেচার জন্য অনেকেই খোঁজ করেন। পুরনো কয়েন কোথায় বিক্রি হয়, পুরনো কয়েন কোথায় বিক্রি হচ্ছে, পুরনো কয়েন বিক্রি ফোন নাম্বার, পুরনো কয়েন এর মূল্য কত, পুরনো কয়েন বিক্রি ঠিকানা, পুরনো কয়েন বিক্রির জায়গা, পুরনো কয়েনের দাম এই সমস্ত তথ্য নিচে আলোচনা করা হলো।

পুরনো কয়েন কোথায় বিক্রি হয়

দেশ জুড়ে আর্থিক মন্দা চলছে। দৈনন্দিন জীবনযাপনের জন্য ব্যবহৃত সামগ্রীর দাম ঊর্ধ্বমুখী। তবে এই পরিস্থিতির মধ্যেও লক্ষ লক্ষ টাকা আয় করে নিতে পারেন। যদি আপনার কাছে এই জিনিসটি থেকে থাকে। এর আগেও এই বিষয়ে বহুবার হয়তো শুনেছেন। কারণ অধিকাংশ ডিজিটাল মিডিয়াতেই এই বিষয়টি নিয়ে খবর করা হয়।

Ads

Buy Old Coin in india:

সেটা হল আন্তর্জাতিক বাজারে পুরনো নোট বা কয়েনের বিক্রি (Buy Old Coin Old Note or Coin Sale) বেশ কিছুদিন ধরেই আন্তর্জাতিক বাজারে পুরনো নোট বা কয়েন বিক্রি করে লক্ষ লক্ষ টাকা আয় করা যায় বলে একাধিকবার খবরে প্রকাশিত। তাই যদি আপনার কাছে পুরনো নোট বা কয়েন থাকে, তাহলে আপনি অনলাইনে সেটা বিক্রি করে লাখপতি হয়ে যেতে পারেন। এবার যে পুরনো নোটের কথা বলা হচ্ছে, সেটি হলো ২ টাকার কয়েন (2 Rs Coin Selling)

Advertisement

Old Coin Price

যেভাবে পুরনো নোট বিক্রি করে লক্ষ লক্ষ টাকা আয় করা যায়, ঠিক সেভাবেই ২ টাকার পুরনো কয়েন যদি আপনার কাছে থাকে, তাহলে সেই কয়েন অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে বিশ্ববাজারে বিক্রি করতে পারেন। আর সেটা বিক্রি করলেই আপনি একটি ২ টাকার কয়েন পিছু ৬ লক্ষ টাকা করে পাবেন। ফলে যদি আপনার কাছে এরকম ৫টি ২ টাকার কয়েন থাকে, তাহলে ৩০ লক্ষ টাকা এক নিমেষেই আপনার পকেটে ঢুকতে (Buy Old Coin) পারে।

Advertisement

পুরনো কয়েন বিক্রির জায়গা, পুরনো কয়েন কোথায় বিক্রি হয়

তবে পুরনো এই ২ টাকার কয়েনের বেশ কিছু বিশেষত্ব রয়েছে। যেকোনো ২ টাকার কয়েন হলে কিন্তু হবে না। এই ২ টাকার কয়েনের একদিকে লন্ঠন এবং হাতের ছবি থাকবে। এই দুইটি হলোগ্রাম যদি আপনার পুরনো ২ টাকার কয়েনে থাকে, তাহলেই আপনি আন্তর্জাতিক বাজারে বিক্রি করে নিমেষেই একটি ২ টাকার কয়েন কিছু ৬ লক্ষ টাকা পেয়ে যাবেন। এবার কিভাবে এই ২ টাকার কয়েন বিক্রি করবেন?

Ads
click here png 1

How to sell old Coin

এর জন্য প্রথমেই অনলাইন ওয়েবসাইট eBayতে যেতে হবে।
সেখানে একজন বিক্রেতা হিসেবে নথিবদ্ধ করতে হবে।
এরপরে ওই পুরনো ২ টাকার কয়েনের ছবি তুলে আপলোড করতে হবে।
ওয়েবসাইটে ওই কয়েনের ছবি বিজ্ঞাপন হিসেবে দেখানো হবে এবং যে সমস্ত ক্রেতারা ওই পুরনো ২ টাকার কয়েন কিনতে চাইবেন (Buy Old Coin) তারা আপনার সঙ্গে সরাসরি যোগাযোগ করে কয়েনটি কিনবেন, আর আপনি নিমেষেই লাখপতি হয়ে যাবেন।

রেজিস্টার করতে এখানে টাচ করুন

Caution

তবে এখানে একটি কথা বলে রাখা দরকার, পুরনো নোট বা কয়েন বিক্রি নিয়ে যা জানানো হলো তা বিভিন্ন ডিজিটাল মিডিয়ায় পাওয়া সংবাদ থেকে জানা যায়। যদি এরকম কোনো পুরনো নোট বা কয়েন বিক্রি করতে যান, তাহলে তার আগে সমস্ত দিক দেখে শুনে বিবেচনা করেই এগোবেন। তা না হলে জালিয়াত বা প্রতারকদের খপ্পরে পড়ে গিয়ে সর্বস্বান্ত হতে পারেন।

আরও পড়ুন, মাত্র 500 টাকায় রান্নার গ্যাস সিলিন্ডার, পশ্চিমবঙ্গে রান্নার গ্যাসের দাম কত?

সুখবর বাংলা

1 thought on “Buy Old Coin – আপনার কাছে পুরনো 2 টাকার বড় কয়েন থাকলেই, 30 হাজার টাকায় বেচুন, সুযোগ সীমিত।”

Leave a Comment

Advertisement